প্রতিপক্ষের হামলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আহত ৯

পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের পাঁচ নেতা-কর্মীসহ ৯ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার পর ছাত্রলীগের নেতা-কর্মীরা প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার রাত পৌনে ৮টার দিকে পিরোজপুর শহরের বলেশ্বরর ব্রিজের কাছে হামলার এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের আহত হন। তিনি জানান, কয়েকটি মোটরসাইকেলযোগে সন্ধ্যার পর তাঁরা বলেশ্বর ব্রিজ এলাকায় চা পান করতে যান। পিরোজপুর শহরে ফেরার পথে রাত পৌঁনে ৮ টার দিকে বলেশ্বর ব্রিজের ঢালে স্থানীয় মিজান তাঁর লোকজন নিয়ে তাঁদের ওপর হামলা চালান। এ সময় মিজানের সঙ্গে ধারালো অস্ত্রসহ ৩০-৪০ জন হামলাকারী ছিলেন। হামলায় তাঁর সঙ্গে থাকা ৯ জন আহত হন। আহতদের মধ্যে ইব্রাহিম খান তামিম, রাকিবুল হাসান, ইসা শেখ, লিওন আল জাবির এবং আহমেদ কাফিকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে পাঁচজন পিরোজপুর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের দায়িত্বে রয়েছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে মিজান শেখ জানান, সন্ধ্যার পরে বলেশ্বর ব্রিজ এলাকায় দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত নন। কিন্তু এরপরও তাঁর বাড়িতে সজলের নেতৃত্বে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে আহতরা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন পিরোজপুর জেলা হাসপাতালের জরুরি বিভাবের কর্তব্যরত মেডিকেল অফিসার রহিতোষ দাস।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মো. হোসেন বলেন, হামলার বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Independent TV